আল কায়দার খবর ছাপাইলে তারেক সারের কি দুষ: খোন্দকার মাহবুব

নিজস্ব মতিবেদক

বিচারপতি কাজী রেজা-উল হক ও বিচারপতি আবু তাহের মো. সাইফুর রহমানের বেঞ্চ হতে বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার আওলাদে আমীর, জাতীয়তাবাদী শক্তির ভবিষ্যত মালিক ও বর্তমান আমীর এট লার্জ ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের যোগ্য উত্তরসুরী পলাতক চিকিতসাধীন তরুন নেতৃত্ব মিষ্টার ফিপটিন পারসেন্ট বড় গনতন্ত্র বড় গুন্ডে তারেক জিয়ার সর্ব প্রকার বক্তিতা বিবৃতী প্রচারে মিডিয়ার উপর নিষেধাজ্ঞা জারী করায় ক্ষোভ প্রকাশ করে বিএনপি শাখার উকিলে আমীর খোন্দকার মাহবুব হোসেন বলেছেন, মিডিয়া আল কায়দার খবর ছাপায়। তাহইলে আমরার তারেক সার কি দুষ করল?

আজ এক সংবাদ সম্মেলনে বিচারপতিদের নিষেধাজ্ঞা নিয়ে এ ক্ষোভ প্রকাশ করেন খোন্দকার মাহবুব।

সংবাদ সম্মেলনে খোন্দকার মাহবুব বলেন, চার দশক ধরিয়া মক্তারি করতেছি, কিন্তু এমন আজব রায় কভু দেখি নাই। লনডনে বসিয়া যদি মনির পুড়ানর হুকুম দিতে নাই পারেন, তাহইলে আমরার তারেক সার রাজনীতী করবেন কিরুপে? আর পলাতক আসামীর বক্তিতা বিবৃতী না ছাপাইলে মিডিয়া খাইবে কি?

আবেগঘন কণ্ঠে খোন্দকার মাহবুব বলেন, ২০০১ সালে গদিতে বসার পর আমরার বড় গনতন্ত্র যে সামান্য দশ বিশ হাজার কুটি টেকা জমাইয়াছিলেন, তার সিংহ ভাগ খরচ হইয়া যাইতেছে লনডনে বসিয়া বাংলাদেশের নায়েবদিগেরে মনির পুড়ানির হুকুম দিতে গিয়া। বড় গনতন্ত্রের টেকা সব জমির টেলিকমে খাইয়ালাইতেছে। খরচ বাচানির জন্যি তারেক সারে মাঝে মধ্যে কিছু হুকুম সংবাদ পত্র ও টিভির মাধ্যমে দিয়া থাকেন। কিন্তু ফেসিবাদী বাকশালের আমলে এর উপরেও আদালতের কোপ আসিয়া পড়ল।


থৃ ইডিয়টস চলচিত্রের প্রসংশা করলেন উকিলে আমীর বৃন্দ

হুহু করে কেদে উঠে উকিলে আমীর বলেন, আফগানিস্তানের গুহায় বসিয়া লাদেনের বাচ্চা ওসামা যত হামলার বক্তিতা দিছে, সিএনএন বিবিসি সেগুলিরে দফায় দফায় প্রচার করছে। তখন ত রেজা বিচারক আর সাইফু বিচারক কিছু বলে নাই। আর আমরার বড় গুণ্ডে দুইটা একষ্ট্রা মনির পুড়াইতে বলিলেই দুষ। বড় গুণ্ডের কায়দা কি লাদেনের আল কায়দা হতে খারাপ?

অশ্রু মুছে খোন্দকার মাহবুব বলেন, আজ এইখানে বসিয়া আমরা বড় গুণ্ডেকে লাদেন-এ-লনডন খেতাব দিলাম। আরবের লাদেনের গুহার ভিডিও দেখাবি আর লনডনী লাদেনের গুহার ভিডিও দেখাবি না, তা হবে না। আদালত বেশী বাড়াবাড়ি করলে দুর্বৃত্তের দল রেজা বিচারকের গ্রামের বাড়িতে আগুন লাগাইবে আর সাইফু বিচারকের বাড়ির সামনে বম ফুটাইবে।

সংবাদ সম্মেলন শেষ করার আগে বড় গনতন্ত্রের পাঠান বানী আবৃত্তি করে খোন্দকার মাহবুব বলেন, রাখাল ছেলের সংগে ধেনু পুড়াব আজ বাজিয়ে বেনু মারব গায়ে আর্জেস গ্রেনু হাওয়া ভবনে লুটি আহা হাহা হা।

3 Comments to “আল কায়দার খবর ছাপাইলে তারেক সারের কি দুষ: খোন্দকার মাহবুব”

  1. vaire… kobi ta ke janina, tobe Thakur beche thakle okhushi hoito na

  2. ”রাখাল ছেলের সংগে ধেনু পুড়াব আজ বাজিয়ে বেনু মারব গায়ে আর্জেস গ্রেনু হাওয়া ভবনে লুটি আহা হাহা হা।” 😀

  3. মারব গায়ে আর্জেস গ্রেনু… এ যেন কবিগুরুরই লেখা! হা হা…..

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: