মজীনা গাছে পানি দেই: মির্জা আব্বাস

নিজস্ব মতিবেদক

বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার সাম্প্রতিক অবরোধ কর্মসুচীতে অংশ গ্রহন না করে গা ঢাকা দিয়ে থাকার অভিযোগের জবাবে বিএনপি শাখার ঢাকা মহানগর উপশাখার আমীর ও ‘বংগ মলটভ’ খেতাবে ভুষিত মির্জা বাড়ির মেজ গৌরব মির্জা আব্বাস বলেছেন, এ অভিযোগ সত্য নহে। আমিও দলের গুরুত্ব পুর্ন দায়িত্বে নিয়জিত আছি। আমি মজীনা গাছে পানি দেই।

সোমবার মধ্য রাতে অজ্ঞাত স্থানে গোপন সংবাদ সম্মেলনে এ জবাব দেন মির্জা বাড়ির মেজ গৌরব।

সংবাদ সম্মেলনে মির্জা আব্বাস বলেন, বিএনপি শাখার অনেক নেতা কর্মী অভিযোগ তুলিয়া বলতেছে, আমি নাকি মন দিয়া কাম করি না। আপোষহীন দেশনেত্রী মাদারে গনতন্ত্র বেগম খালেদা জিয়া জেএসসি যখন নিজ কার্যালয়ে অবরুদ্ধ, আমি নাকি তখন নিখিল বাংলাদেশ হোটেল মালিক সমিতির মহিলা আমীর এডভকেট সাহারা খাতুনের মালিকানাধীন দি এমপেরিয়াল হোটেল এন্ড গেষ্ট হাউসে গা ঢাকা দিয়া ফুরফুরা সুখী জীবন যাপন করতেছি। আমি দের্থহীন ভাষায় বলতে চাই, এইসব অভিযোগ ভিত্তিহীন। আমাকে নেত্রী যে দায়িত্ব দিয়াছেন, আমি তাহা অক্ষরে অক্ষরে পালন করতেছি।

আবেগঘন কণ্ঠে বংগ মলটভ বলেন, বিএনপি শাখার যেসব ঘোচু নেতা কর্মী আমার নামে বাং মারার অভিযোগ তুলে, তারা ভুলিয়া গেছে যে সাবেক মার্কিন রাস্ট্র দুত মজীনা ফায়ারফক্স দুই বতসর আগে বিরুধী দলীয় নেত্রী হিসাবে খাতির করে মাদারে গনতন্ত্রকে দুইটি বীচি উপহার দেন। দুই বতসর নিয়মিত পানি দেওয়ার পর বর্তমানে মাদারে গনতন্ত্রের বাড়িতে বীচি দুইটি হতে গাছ উতপন্ন হয়েছে। স্বৈরাচার বাকশালের ফেসিবাদী পুলিশ মাদারে গনতন্ত্রকে তাহার কার্যালয়ে আটকাইয়া রাখছে। উহা লইয়া সবাই শুদু হাউহাউ কাউকাউ করে। এদিকে দুইটি ইয়াতীম কেকটাস গাছের দেখাশুনা কে করিবে, তাহা লইয়া কুন সালা ঘোচুর কুন মাথাবেথা নাই।


মহতামীমে কেকটাস মির্জা আব্বাস

হুহু করে কেদে উঠে মির্জা আব্বাস বলেন, মেডামরে কার্যালয়ে আটকানির পর পর আমার মুঠফুনে উনি কল দিয়া বললেন, আব্বাস, ইউ গ টেক কেয়ার অফ মাই কেকটাস। দিনে তিন বেলা পানি দিও। মজীনার গাছে কুন ক্ষয় ক্ষতি হইলে তুমার চাকরি খাব। আমি ঐদিনই শুটকেছ গুছাইয়া মেডামের আরাম দায়ক বিলাস বহুল বাস ভবনে আসিয়া উঠছি।

অশ্রু মুছে মহতামীমে কেকটাস বলেন, আরে বিএনপি শাখার সকল নেতাই যদি আগুন দিয়া বেড়ায়, তাহলে কি ভাল দেখায়? দুই একজনরে ত পানিও দিতে হবে। আমি সেই পানি দেওয়ার দায়িত্ব পাইছি বলিয়া কতিপয় ঘোচু আমার বিরুদ্ধে চক্রান্ত করতেছে।

উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের উত্তরে হাসতে হাসতে মির্জা আব্বাস বলেন, আমি ভাল আছি আলহামদুলিল্লাহ। মেডামের বাস ভবনে আরাম আয়েশের সকল আধুনিক এন্তেজাম হাছিল করা আছে। মজীনা গাছে পানি দেওয়ার ফাকে ফাকে জাকুজিতে বসিয়া লিখাপড়া করি। এইখানে খাবার দাবারের বেহেস্তি বন্দবস্ত আছে আলহামদুলিল্লাহ। শুনলাম বিএনপি শাখার অনেক নেতারে পুলিশ ধরিয়া জেলে ঢুকাইছে। আল্লাহ পাক উন ক সালামত রাখখে।

কারও সংগে যোগাযোগ হয় কিনা, এ প্রশ্নের জবাবে উচ্ছসিত মির্জা আব্বাস বলেন, দিল্লী হাতে ভারতীয় জনতা পার্টির আমীর অমিত শাহ ডেলি ডেলি আমায় ফুন দিয়া খোজ খবর লয়। লোকটা মালাউন হইলেও সুইট আছে।

বিএনপি শাখার নৃসংশ একশন স্কোয়াড ফেন্টাষ্টিক ফাইভের একশন লেডী পাপিয়া পাণ্ডের নামে অভিযোগ করে মির্জা বাড়ির মেজ গৌরব বলেন, এইখানে মেডামের বাড়িতে হাজার হাজার ইস্কয়ার ফুট ফালাইয়া ফেন্টাষ্টিক ফাইভ মেডামের কার্যালয়ে গাদাগাদি করিয়া ফ্লরিং করে। আমি উহাদিগকে বললাম, আরে চলিয়া আস এক লগে গাছে পানি দেই। উহারা শুনল না।

মন খারাপ করে মির্জা আব্বাস বলেন, একবার আসুক তারে আমি মজা দেখাব।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: