নাশকতার জন্য খালেদাকে ধরিয়ে দিয়ে ১ লাখ টাকা পুরস্কার পেলেন মওদুদ

নিজস্ব মতিবেদক

চলমান রাজনৈতিক সহিংসতার জবাবে নাশকতাকারীকে ধরিয়ে দিতে পারলে সরকারের ঘোষিত ১ লাখ টাকা পুরস্কার নগদে জিতে নিয়েছেন বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার উকিলে আমীর আল্লামা মওদুদ আহমদ।

সরকারের পক্ষ হতে শিল্প মন্ত্রী আমীর হোসেন আমু নাশকতাকারীদের ধরিয়ে দিলে সরকারের পক্ষ হতে ১ লাখ টাকা পুরস্কার ঘোষনার কয়েক মিনিট পর মুঠোফোনে সরকারের সংগে যোগাযোগ করে বিএনপি শাখার মহিলা আমীর ও জাতীয়তাবাদী শক্তির মালিক আপোষহীন দেশনেত্রী মাদারে গনতন্ত্র বেগম খালেদা জিয়া জেএসসিকে নাশকতার দায়ে ধরিয়ে দেন আল্লামা মওদুদ।

ক্ষমতাসীন বাকশালের নেতা সুরঞ্জিত সেনগুপ্ত এক সংবাদ সম্মেলনে বলেন, আমার বন্ধু মওদুদ সঠিক কামটা করছে। পুরস্কার ঘোষনার সংগে সংগে সে আমায় মুঠফুন মারিয়া নাশকতাকারী খালেদারে ধরাইয়া দিয়া ১ লাখ টেকা নগদে লইয়া গেছে। আমি তার চিকন বুদ্ধি দেখিয়া মুগ্ধ।


নাশকতাকারীকে ধরিয়ে দিয়ে নগদ পুরস্কার ও ক্রেষ্ট গ্রহন করছেন মওদুদ

এ বেপারে আল্লামা মওদুদের সংগে যোগাযোগ করলে নাম প্রকাশ না করার শর্তে তিনি মতিকণ্ঠকে বলেন, বেবসার অবস্থা ভাল নহে। রিয়াজ রহমান পুটুতে গুলি খাওয়ার পর হতে বাড়ির বাইরে যাইতে সাহস পাই না। ওকালতি করিয়া খাই। অবরোধের কারনে খেপ পাই না। এইভাবে চললে বালবাচ্চা লইয়া পথে নামতে হবে। আর পথে নামলেই রিয়াজ রহমানের নেয় গনতন্ত্রের ছদকা হইয়া ইউনাইটেড হাসপাতালে পড়িয়া থাকতে হবে। তাই সকল দিক চিন্তা করিয়া নাশকতাকারী মাদারে গনতন্ত্ররে ধরাইয়া দিলাম। ১ লাখ টেকা দিয়া ১ মাস চলতে পারব।

আবেগঘন কণ্ঠে মওদুদ বলেন, আমরা যারা নায়েবরা আছি, সবাই মেডামরে বললাম যে মেডাম অবরোধ তুলিয়া লইন, নাহলে পাবলিক হাম লোগো কো মারেংগে। মেডাম আমাদের কথা পাত্তা না দিয়া ঘোষনা দিলেন, মনির পুড়ানি চলিবেক। অতছ পুলিশ খালি বস্তির গরীব বেক্তিগুলিরে তুলিয়া থানায় লইয়া যায়। হাতের নিকটে সর্বাপেক্ষা বড় নাশকতাকারীরে রাখিয়া তারা শুদু বনে বাদাড়ে অভিযান চালায়।

হুহু করে কেদে উঠে মওদুদ বলেন, এই ১ লাখ টেকা হতে ১৫ হাজার টেকা বিএনপি শাখার আওলাদে আমীর, জাতীয়তাবাদী শক্তির ভবিষ্যত মালিক ও বর্তমান আমীর এট লার্জ ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের যোগ্য উত্তরসুরী পলাতক চিকিতসাধীন তরুন নেতৃত্ব মিষ্টার ফিপটিন পারসেন্ট বড় গনতন্ত্র বড় গুন্ডে লাদেন-এ-লনডন তারেক জিয়াকে দিয়া দিতে হইবে।

One Comment to “নাশকতার জন্য খালেদাকে ধরিয়ে দিয়ে ১ লাখ টাকা পুরস্কার পেলেন মওদুদ”

  1. 15% দিয়া দিতে হবে… আহারে…lol

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: