সরকার এজেন্ট দিয়া বৃহত্তর জামায়াত চালাইতেছে: রিজভী

নিজস্ব মতিবেদক

ক্ষমতাসীন বাকশাল সরকারের বিরুদ্ধে ‘এজেন্ট’ দিয়ে বৃহত্তর জামায়াত চালানর অভিযোগ তুলেছেন বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার নায়েবে আমীর ও এপল হাসপাতাল হতে পলাতক আল্লামা রুহুল কবীর রিজভী।

আজ অজ্ঞাত স্থানে আয়জিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন রিজভী।

সংবাদ সম্মেলনে আল্লামা রিজভী বলেন, আপনারা জানেন, বৃহত্তর জামায়াতের বিএনপি শাখার মহিলা আমীর ও জাতীয়তাবাদী শক্তির মালিক আপোষহীন দেশনেত্রী মাদারে গনতন্ত্র বেগম খালেদা জিয়া জেএসসি সারা দেশে অবরধ ডাকছেন। অগনতান্ত্রিক স্বৈরাচার বাকশালকে গদি হতে নামাইয়া বৃহত্তর জামায়াতের রাজাকার আলবদর নেতৃবৃন্দকে মুক্ত করিয়া দেশে বড় গনতন্ত্র ও ছুট গনতন্ত্র ফিরাইয়া আনিয়া মেডামের নামে ইয়াতীমের সোয়া পাচ কুটি টেকা মারার বেহুদা মামলা তুলিয়া লওয়ার জন্যই শান্তি পুর্ন ভাবে এই অবরধ চলতেছে। অতছ স্বৈরাচার বাকশাল সরকার এজেন্ট লাগাইয়া রাস্ট্রীয় সন্ত্রাস চালাইয়া বৃহত্তর জামায়াতের বদনাম করিতে সদা সচেস্ট।

বাকশালের স্বৈরাচারের তিব্র নিন্দা জানিয়ে রিজভী বলেন, আমরা যখন শান্তি পুর্ন ভাবে অবরধ ঘোষনা করায় বেস্ত, বাকশালের এজেন্টরা তখন সারা দেশে জ্বালাও পোড়াও বোমাবাজি করিয়া বেড়াইতেছে। এই যে ছাত্র দলের বাপ্পী ঘরের মধ্যে বোমা বানাইতে গিয়া মরল, সে সরকারের এজেন্ট। এই যে ছাত্র শিবিরের মেসে বিপুল সংখ্যক ককটেল ও গোলাবারুদ পাওয়া গেল, এই শিবিরের পুলাপান সরকারের এজেন্ট ছাড়া আর কিছুই নহে। এই যে রাজশাহীতে জামায়াত শিবিরের লোকজন গাড়ি ভাংচুর করতেছে, উহারাও সরকারের এজেন্ট। এই যে গয়েশ্বর চন্দ্র রায় মুঠফুনে গাড়ির চাক্কা পাংছারের জন্যি লোহার কাটা অডার দিয়া ধরা পড়ল, সেও সরকারের এজেন্ট। রাজশাহীর যে সাবেক মেয়র মিনু রাজশাহীতে গাড়ি ভাংচুর করিয়া অবরধ কায়েমের ঘোষনা দিয়া পলাইল, সেও সরকারের এজেন্ট। নাশকতার মামলায় ধরা পড়া ফখা ইবনে চখা, শমসের মবিন চৌধুরী, উহারাও সরকারের এজেন্ট। সরকারের এজেন্টরাই এখন বৃহত্তর জামায়াত চালাইতেছে। অতছ বদনাম হয় শুদু আমাদের।


কুল ডুড রিজভী

আইন শৃংখলা রক্ষা বাহীনীর তিব্র সমালচনা করে আল্লামা রিজভী বলেন, সরকার তার ফেসিবাদী বাহীনীকে আমাদের বিরুদ্ধে লেলাইয়া দিছে। কুন বাসে আগুন লাগলে সরকারের ফেসিবাদী ফায়ার বৃগেড গিয়া সম্পুর্ন অগনতান্ত্রিক উপায়ে সে আগুন নিভাইয়া ফেলে। দুই চারটা মনির পুড়া দিলে ফেসিবাদী বার্ন ইউনিট উহাদের ধরিয়া মলম লাগায়। সরকারের ইশারায় পুলিশ রেব বিজিবি সবাই নাশকতাকারীদের গুলি করার হুমকি দিতেছে। ইহা কেমন গনতন্ত্র?

সরকারের এজেন্টরা নাশকতা করে থাকলে নাশকতাকারীদের গুলি করলে বিএনপি শাখার কি সমস্যা, এ প্রশ্নের উত্তরে রিজভী রাগারাগি করে বলেন, সরকারের এজেন্টরা যখন আগুন দিতেছে, তখন উহাদের গুলি করা মানে সরকারী কামে বাধা দান। পুলিশ সরকারী কামে বাধা দেয় কুন সাহসে?

বর্তমানে বিএনপি শাখায় খালেদা জিয়া জেএসসি, পুটুতে গুলি খেয়ে আহত নায়েব রিয়াজ রহমান ও রিজভী নিজে বাদে বাকি সবাই সরকারের এজেন্ট, এমন মত বেক্ত করে রিজভী বলেন, অবিলম্বে বৃহত্তর জামায়াত হতে সকল এজেন্ট ফিরাইয়া না লইলে সরকারের বিরুদ্ধে আরও কঠর আন্দুলনে যাব।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: