সুশীলগনের ‘ঐটা’ নাই: মালা

নিজস্ব মতিবেদক

বৃহত্তর জামায়াতে ইসলামীর নেতৃত্বে চলমান নাশকতা জ্বালাও পুড়াও অবিলম্বে বন্ধ করার আহোভান জানিয়ে জয়পুরহাট শহরে মানব বন্ধন করেছেন স্থানীয় হিজরা গোষ্ঠী।

সোমবার বিকালে শহরের জিরো পয়েন্টে এ মানব বন্ধনে তাদের সঙ্গে বিভিন্ন শ্রেনী ও পেশার মানুষ অংশ নেন।

মানব বন্ধনে বক্তিতা দিতে উঠে হিজরা গোষ্ঠীর নেত্রী মালা বলেন, দেশে হরতাল ও অবরোধসহ যে কুন নাশকতা বন্ধের জন্য সরকারকে আইন করতে হবে। বৃহত্তর জামায়াতকে অবিলম্বে পেট্রল বুমা দ্বারা সাধারন মানুষ হত্যা থামাইতে হবে।


জয়পুরহাটের সাহসী/সাহসীনী হিজরা নাগরিক বৃন্দ

বক্তব্যে মালা বলেন, সাধারন মানুষের কস্ট দেখে আমরা হিজরা গোষ্ঠী পথে নামিয়া প্রতিবাদ করতেছি। কিন্তু দেশের যারা শিক্ষিত বেক্তি, সমাজের যারা মান্যি গন্যি লোক, বিভিন্ন সভা সমাবেশে যাদের বড় বড় গদিওলা চেয়ারে বসতে দেওয়া হয়, বিবাহ জন্মদিন আকীকা খতনার অনুস্ঠানে যাদের পাতে বড় মাছের মাথা ও খাসির রান তুলিয়া দেওয়া হয়, তত্তাবধায়ক সরকারের গদিতে বসার জন্যি যাহারা প্রতিদিন পুটুতে পাউডার মাখে, সেই চুদনা সুশীলগুলু টিভিতে টকশতে ঘুরাইয়া পেচাইয়া পেট্রল বুমা দিয়া মানুষ খুনরে জায়েজ করার চেস্টা করিয়া যাইতেছে।

আবেগঘন কণ্ঠে মালা বলেন, আমরা বৃহত্তর জামায়াতের খুনাখুনি জ্বালাও পুড়াওয়ের বিরুদ্ধে যে প্রতিবাদ করতে পারছি, সুশীল খানকির পুলারা তা করতে পারে নাই। কারন তাদের ‘ঐটা’ নাই। সমাজে অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করতে গেলে ‘ঐটা’ লাগে।

মালার বক্তব্যের প্রতিবাদ করে পাল্টা সংবাদ সম্মেলনে গোলাম আজমের অবৈধ পুত্র, দেশের প্রভাবশালী এলাকা কারওয়ানবাজারের সর্দার ও ১১০% অরাজনৈতিক সংগঠন ‘হেফাজতে মাহমুদুর’ এর প্রতিষ্ঠাতা আমীর ‘কায়কাউসের ছেলে’ মতিচুর রহমান আজমী বলেন, কিছু কথা থাক না গুপন?

3 Comments to “সুশীলগনের ‘ঐটা’ নাই: মালা”

  1. ১১০% একমত, এদেশের চুশীলদের আসলেই ‘ঐটা’ নাই

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: