আফৃদী আমায় উতপল শুভ্র বলেছে: লুডেন

ক্রীড়া মতিবেদক

পাকিস্তান কৃকেট দলের অল রাউন্ডার বুম বুম শহীদ আফৃদীর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ এনে পাকিস্তান কৃকেট দলের ফিলডিং কুচ গ্রেন্ট লুডেন বলেছেন, আমি আর পাকিস্তান কৃকেট দলে চাকরী করব না। উহারা শুদু মারতে চায়।

আজ টুইটারে এক বার্তায় এ অভিযোগ করে পদতেগের হুমকি দেন দক্ষিন আফৃকার লোক লুডেন।

এ বেপারে লুডেনের সংগে যোগাযোগ করা হলে তিনি মতিকণ্ঠকে বলেন, দুটু পয়সার জন্যি পাকিস্তানের নেয় একটি মাদারচুদ দেশে গিয়াছিলুম। কৃকেটারগুলুকে ফিলডিং শিখানই আমার চাকরী। কিন্তু বললে বিশ্বাস করবেন না ভাইছাব, উহারা একেকটি পুরস্কার প্রাপ্ত মাদারচুদ। যদি মাদারচুদামির উপর কুন বিশ্বকাপ থাকত, পাকিস্তান একাই চেম্পিয়ন ও রানাসাপ হইত।


আফৃদীর হাতে যৌন নির্যাতিত লুডেন

আবেগঘন কণ্ঠে গ্রেন্ট লুডেন বলে, বিশ্বকাপে ভারতের নিকট উপর্যুপরি পুটুমারা খাওয়ার পর আমি কৃকেটারগুলুকে মাঠে ডাকিয়া বললুম, আইস বেরাদারগন, এখন আমরা কিছু ফিলডিং পেকটিস করি, যাতে অন্য দলগুলু আমাদের মারা খাওয়া পুটুতে লবন রাখিয়া বরই ভক্ষন করতে না পারে। তখন কুথা হতে এই বুম বুমের বাচ্চা শহীদ আফৃদী তার দুই বেয়াদব বন্দু শাহজাদ ও উমর আকমলকে সংগে লইয়া আমার নিকট আসিয়া চক্ষু রাংগাইয়া বলল, আরে কৌন হামারা পুটু মে লবন রাখিয়া বরই খায়েংগে? বিশ্বকাপ মে সব টিম ক ইনডিয়া সমঝতে হে তু? সালা উতপল শুভ্র।

হুহু করে মুঠফুনে কেদে উঠে লুডেন বলেন, আমি এই তিন বেয়াদবকে বুঝাইয়া বলতে গেলাম যে দেখ, ইনডিয়ার কাছে পুটুমারা খাইছ, খাইছ। তাই বলিয়া এখন রিলেক্স করার কুন কারন নাই। যে কুন সময় যে কুন দল তুমাদিগকে পুনরায় পুটু মারিয়া দিতে পারে। কে জানে হয়ত এই উমর আকমল আর শাহজাদই মেচ ফিকসিং করিয়া বরইয়ের জন্য লবনের বেবস্থা করিয়া দিবে। তখন খানকির পুলা বুম বুম আমায় বলে কি, আরে তু ফিলডিং কুচ হে, বেটিং কে বেপার মে ইতনা মাথাবেথা কিউ করতে হে সালা উতপল শুভ্র?

কাদতে কাদতে লুডেন বলেন, পর পর দুইবার তারা আমায় উতপল শুভ্র বলিয়া গালি দিল। ইহা পরিষ্কার যৌন নির্যাতন। আমি পিসিবি ও আইসিসি উভয়ের কাছে বিচার দিব। ফর্সা হওয়ার কারনে উহারা আমায় কি যেন করতে চায়।

5 Comments to “আফৃদী আমায় উতপল শুভ্র বলেছে: লুডেন”

  1. “এ বেপারে লুডেনের সংগে যোগাযোগ করা হলে তিনি মতিকণ্ঠকে বলেন, দুটু পয়সার জন্যি পাকিস্তানের নেয় একটি মাদারচুদ দেশে গিয়াছিলুম।” এটুকু ভালো হয়েছে, পরে ঝুলে গেছে। এটাকে এডিট করা যেতে পারে। বিষয়বস্তু ভালো। আরো ভালো লেখা আসা দরকার।

  2. “উহারা একেকটি পুরস্কার প্রাপ্ত মাদারচুদ”….. হা হা হা….

  3. Bhai, plz Ramiz Raza harami ta ke niye kisu lekhen!

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: