কুন সালাই আমার সনদ বাতিলের কথা কয় না হিহিহি: খোকা

নিউ ইয়র্ক মতিনিধি

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদের লাশ ফেলার মাধ্যমে সরকারকে ‘শেক’ করার বেপারে বাকশাল হতে বিতাড়িত হয়ে তৃতীয় শক্তি নাগরিক ঐক্যের প্রতিষ্ঠাতা আমীর ও বৃহত্তর জামায়াতের ভাইবার শাখার আমীর আল্লামা মাহমুদুর রহমান মান্নার সংগে একটি মুঠফুন কথপকথন ফাঁস হয়ে যাওয়ার পর চিকিতসার জন্য নিউ ইয়র্কে অবস্থানকারী বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার মার্কিন যুক্তরাস্ট্র পলাতক নায়েবে আমীর, অবিভক্ত ঢাকা মহানগরীর সাবেক মেয়র ও ৫মে শাপলা চত্বরে হেফাজতে ইসলামের জেহাদে গাজী ও শহীদদের বকেয়া ১৭৫০ কুটি টেকা মজুরি খেলাপী আল্লামা সাদেক হোসেন খোকা ওরফে গালকাটা খোকা বলেছেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষকরা আল্লামা মান্নার সনদ বাতিলের দাবী তুলছে। কিন্তু কুন সালা ঘোচু আমার সনদ বাতিলের কথা কয় না হিহিহি।

আজ নিউ ইয়র্কে মার্কিন যুক্তরাস্ট্র বিএনপি শাখার বহিস্কৃত বিশেষ উপদেস্টা ও ৯ বতসরে ২৭ বার জেল খাটা দাগী কয়েদী কংগ্রেসমেনের সই জালিয়াতি কেলেংকারীর নায়ক জাহিদ সরদার সাদীর বাসভবনে আয়জিত এক আড্ডা মহাফিলে আল্লামা খোকা এ কথা বলেন।

আড্ডায় আমন্ত্রিত সাংবাদিকদের উদ্দেশে আল্লামা খোকা বলেন, মুঠফুনে আলাপ করলাম আমি আর মান্না। মনির পুড়াইয়া আন্দুলন বেগবান করার পরামিশ করলাম আমি আর মান্না। নাগরিক ঐক্যের শান্তি ও সংলাপের দাবীতে মিছিলে লোক সরবরাহ করার ফন্দী করলাম আমি আর মান্না। ঢাকা বিশ্ববিদ্যালয়ে পাচ দশটা ছাত্রের লাশ ফেলাইয়া স্বৈরাচার বাকশাল সরকারের শেখের বেটীকে শেক করার চক্রান্ত করলাম আমি আর মান্না। অতছ ঢাকা বিশ্ববিদ্যালয় ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষকগুলু শুদু মান্নার সনদ বাতিল করার দাবী তুলে।


কংগ্রেসমেনের সই জালিয়াতি কেলেংকারীর নায়ক জাহিদ এফ সরদার সাদীর সংগে অন্তরংগ অবস্থায় আল্লামা খোকা

আবেগঘন কণ্ঠে গালকাটা খোকা বলেন, কুন সালা ঘোচু এ পযন্ত আমার সনদ বাতিলের দাবী তুলল না। অতছ ঢাকা বিশ্ববিদ্যালয় হতে আমি মাস্টাশ পাশ দিয়াছি। সনদ আমারও একটি আছে। উহা বাতিলের দাবী করার বেপারে কারও কুন উতসাহ দেখি না।

হাসতে হাসতে আল্লামা খোকা বলেন, আমিও যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র আছিলাম, আরেফিন উপাচার্য মনে হয় তাহা জানেই না। আরে সালা ঘোচু, নাহয় বিএনপি শাখার রাজনীতী করি, তাই বলিয়া ইতনা অবহেলা?

বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের বৃদ্ধাংগুলী দেখিয়ে খোকা বলেন, মনির পুড়ানি বাস জ্বালানি লাশ ফালানির হুকুম আসে বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার মহিলা আমীর ও জাতীয়তাবাদী শক্তির মালিক আপোষহীন দেশনেত্রী মাদারে গনতন্ত্র বেগম খালেদা জিয়া জেএসসি এবং বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার আওলাদে আমীর, জাতীয়তাবাদী শক্তির ভবিষ্যত মালিক ও বর্তমান আমীর এট লার্জ ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের যোগ্য উত্তরসুরী পলাতক চিকিতসাধীন তরুন নেতৃত্ব মিষ্টার ফিপটিন পারসেন্ট বড় গনতন্ত্র বড় গুন্ডে লাদেন-এ-লনডন তারেক জিয়ার নিকট হতে। পারলে উহাদের জেএসসি সনদ বাতিল কর ত দেখি।

Tags:

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: