গোয়েন্দাদের সংগে মান্নার গোপন চুক্তি (ভিডিও)

নিজস্ব মতিবেদক

অজ্ঞাত পরিচয় অষ্ট্রেলীয়া নিবাসী বেক্তির সংগে সেনা বাহীনীর উচ্চ পদস্ত কর্মকর্তাদের লাইনে আনার বেপারে বাকশাল হতে বিতাড়িত হয়ে তৃতীয় শক্তি নাগরিক ঐক্যের প্রতিষ্ঠাতা আমীর ও বৃহত্তর জামায়াতের ভাইবার শাখার আমীর আল্লামা মাহমুদুর রহমান মান্নার একটি মুঠফুন কথপকথন ফাঁস হয়ে যাওয়ার পর গা ঢাকা দেওয়ার চেস্টা করে গোয়েন্দা পুলিশের হাতে ধরা পড়া মান্না তাদের সংগে গোপন একটি চুক্তির চেস্টা করছেন বলে বিশ্বস্ত সুত্রে জানা গেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক গোয়েন্দা পুলিশ আজ মতিকণ্ঠকে এ চুক্তির চেস্টার কথা নিশ্চিত করেন।

নাম প্রকাশ না করার শর্তে গোয়েন্দা পুলিশ বলেন, আল্লামা মান্না মুঠফুন দিয়াই বিপ্লব করিয়া বাংলাদেশের খলিফা হওয়ার পরিকল্পনা করিয়াছিলেন। সেনা বাহীনীর বড় বড় জেনারেলগুলুকে ১/১১ এর নেয় টেংক বন্দুক লইয়া মাঠে নামানই ছিল তাহার উদ্দেশ্য। কিন্তু ধরা পড়ার পর মান্না এখন আমাদিগের সংগে একটি গোপন চুক্তির চেস্টা করছেন।


মান্না

আবেগঘন কণ্ঠে গোয়েন্দা পুলিশ বলেন, আল্লামা মান্নাকে আমরা তার ভাইয়ের বাসা হতে গ্রেফতার করিয়া আমাদের কার্যালয়ে লইয়া যাইতেছিলাম। কিন্তু মাঝ রাস্তায় তিনি অসহযগ আন্দুলন শুরু করেন। বাধ্য হইয়া আমরা গাড়ী হইতে নামিয়া মেথর ডাকিয়া আনিয়া গাড়ী সাফ করিতে বলি। এই কারনে উনাকে থানায় জমা দিতে আমাদের একুশ ঘণ্টা দেরী হইছে।

হাসতে হাসতে গোয়েন্দা পুলিশ বলেন, মান্নাদা সব স্বিকার করছেন। উনি সেনা বাহীনীর জেনারেলদিগের সংগে চক্রান্তের চেস্টার পাশাপাশি বাংলাদেশ গার্লস গাইডের উচ্চ পদস্ত কর্মকর্তাদের সংগেও মুঠফুনে চক্রান্ত করিয়া বিপ্লবের চেস্টা করিয়াছিলেন। তবে গার্লস গাইড উনার বিপ্লবের ডাকা সাড়া না দিয়া বলছে, তারা গনতন্ত্রের প্রতি শ্রদ্ধাশীল।

চুক্তির বেপারে জিজ্ঞাসা করলে গোয়েন্দা পুলিশ নাম প্রকাশ না করার শর্তে বলেন, ১৩১ ধারায় সশস্ত্র বাহীনীকে উসকানি দিয়া বিপ্লব ঘটনার অপরাধে আমরা আল্লামা মান্নার নামে মামলা করছি। উনি হাকিমের কাছে ১৬৪ ধারায় জবানবন্দী দিতে রাজী হইছেন। কিন্তু বিনিময়ে তিনি আমাদের শর্ত দিয়াছেন, মুন্নী সাহা ও আন্দালীব পার্থর সংগে উনার মুঠফুন আলাপ যাতে আমরা ফাস না করি। এখনও এই চুক্তি পাকা হয় নাই। কিন্তু মান্নাদা চেস্টা চালাইয়া যাচ্ছেন।

ভিডিও

মান্নার সংগে মুন্নী সাহার কি বিষয়ে মুঠফুন আলাপ হয়েছে, এ বেপারে জানতে চাইলে গোয়েন্দা পুলিশ সরাসরি উত্তর না দিয়ে বলেন, ২০১৩ সালে চট্টগ্রামের এক তরুনীর সংগে আল্লামা সাঈদীর মুঠফুন সংলাপে যে মেশিনের মাপ দেওয়া হইছিল, সে কথা মনে আছে?

আন্দালীব পার্থর সংগে মান্নার কি বিষয়ে মুঠফুন আলাপ হয়েছে, এ বেপারে জানতে চাইলে গোয়েন্দা পুলিশ সরাসরি উত্তর না দিয়ে বলেন, ২০১৩ সালে বিএনপি শাখার জনৈক কর্মীর পত্নীকে যে এম কে আনোয়ার তিন আংগুল বেবহার করতে বলছিলেন, সে কথা মনে আছে?

2 Comments to “গোয়েন্দাদের সংগে মান্নার গোপন চুক্তি (ভিডিও)”

  1. Hey keep Manna Deyu out of it ….. Not Manna dey …. Come on man ….

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: