ফারাবীকে নিয়ে দন্দে জড়িয়ে পড়লেন শফী ও ফারুকী

হাটহাজারীস্তান আল-মতিবেদক

বইমেলা হতে অদুরে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় মুক্তমনা লেখক ও ব্লগার অভিজিত রায় হত্যাকাণ্ডের নির্দেশদাতা ও ফেসবুকে অবিবাহিত তরুনীদের ত্রাস ছুট শফী হুজুর ফারাবী শফীউর রহমানের গ্রেফতার নিয়ে তিব্র দন্দে জড়িয়ে পড়েছেন বাংলাদেশের অভ্যন্তরে স্বাধীন রাস্ট্র হাটহাজারিস্তানের খলিফা ও অরাজনৈতিক রাজনৈতিক সংগঠন হেফাজতে ইসলামের প্রতিষ্ঠাতা আমীর, উপমহাদেশের সর্বাপেক্ষা হিট আলেম ও ১৩ দফার প্রবক্তা আল্লামা রাজ তেতুল হুজুর শাহ আহমদ শফী এবং বাংলার সেরা বিজ্ঞাপন নির্মাতা ও টেলিভিশনে ইসলামী অনুষ্ঠান উপস্থাপকদের প্রভাবশালী সংগঠন ‘এশশিয়েশন অফ ইসলামী মিডিয়া পারসনালিটি’র বর্তমান আমীর বাংলার ডেভিড ধাওয়ান আল্লামা মস্তফা সরয়ার ফারুকী।

আজ সংবাদ সম্মেলনে বিবৃতী ও পাল্টা সংবাদ সম্মেলনে পাল্টা বিবৃতী দিয়ে সারা দেশে আলচনার শির্ষে উঠে আসেন এই দুই আল্লামা।

হাটহাজারিস্তানের দারুল উলুম মইনুল ইসলাম ওরফে হাটহাজারী বড় মাদ্রাসার কুচকাওয়াজ ময়দানে আজ সশস্ত্র তালেবগনের কুচকাওয়াজ ও সালাম গ্রহনের পর আয়জিত এক সংবাদ সম্মেলনে ফারাবী শফীউর রহমানের প্রতি তিব্র ক্ষোভ প্রকাশ করে আল্লামা রাজ শাহ শফী বলেন, যুক্তরাস্ট্রের নাস্তিক অভিজিত রায়রে হত্যার হুকুম দাতা এই ফারাবী শফীউর রহমান একটি অভিশাপ। উহার কারনে আমার সহজ সরল জিন্দেগী তামা তামা হইয়া গেল।

আবেগঘন কণ্ঠে আল্লামা শফী বলেন, ইন্টারনেটে নাস্তিকদের সংগে লড়াই কর, ভাল কথা। কিন্তু উহাদের কাছে নিজেরে ছুট শফী হুজুর পরিচয় দেও কুন সাহসে? এই সালা ফারাবী ঘোচুর কারনে সকলে এখন শফী হুজুররে গালি দিতেছে। মার্কিন যুক্তরাস্ট্রের ভয়ংকর নাস্তিক সংগঠন এফবিআই পযন্ত এখন আমার পিছে লাগিয়াছে। আর এর জন্য দায়ী এই আবুল ফারাবী।

হুহু করে কেদে উঠে তেতুল হুজুর বলেন, সেদিন বাদ জোহর একটু বিশ্রাম করতে লইছিলুম। আতকা মুঠফুন বাজিয়া উঠিল। ফুন তুলিয়া দেখি কে যেন ২১ টাকা ফ্লেক্সীলুট করিয়া দিছে। আমি ত মাননীয় স্পীকার হইয়া গেলুম। উল্টা সেই লাম্বারে ফুন মারিয়া বললুম, আপুনি মনে হয় ভুল করিয়া আমার লাম্বারে ২১ টেকা ফ্লেক্সীলুট করিয়াছেন। তখন একটি বেয়াদব তেতুল সুমধুর কণ্ঠে খিলখিল বেদাতের হাসি হাসিয়া বলল, না গ আমার ছুট শফী হুজুর, ২১ টেকা আমি তুমায়ই পাঠায়ছি গ তুমায়ই পাঠায়ছি। আমি থতমত খাইয়া বললুম, আস্তাগফিরুল্লাহ আপুনি কেন আমায় ২১ টেকা পাঠাইতে গেলেন? সেই তেতুল হুরপরী তখন কামনা মদির শয়তানী হাসি হাসিয়া বলল, ছয়টি মাস ধরিয়া আপুনি আমায় ফেসবুকে ইনবক্স করিয়া ২১ টেকা পাঠাইতে বলতেছেন। আইজ পাঠাইলাম যখন, এত সওয়াল করেন কেনে। আমি তখন রাগ করিয়া বললুম, আরে বেলেহাজ আওরত আমি তুকে ২১ টেকা পাঠাইতে বলব কি কারনে। মিডিল ইষ্ট হতে মাসে মাসে আমার নামে কুটি কুটি টেকা আসে। তুর ২১ টেকা দিয়া আমি কি করব বেত্তমিজ লেড়কী। তখন সে হাসতে হাসতে আমায় বলল, আপুনি মিডিল ইষ্টরেও ফেসবুকে দিষ্টাপ দেন?


যুক্তরাস্ট্রের নাস্তিক কুপাইয়া বিপদে ফালাও কেনে: আল্লামা শফী

চক্ষু মুছে আল্লামা রাজ বলেন, ২১ টেকার অপমান বাদ দিলুম। সেদিন এক জল্লাদের নেয় রাগী বেক্তি আমায় মুঠফুন দিয়া বলল, ইহা কি ছুট শফী হুজুরের লাম্বার। আমি বললাম, আমি আর ছুট নাই। মে শফী হুজুর বলতা হু। আপ কউন হায়। তখন সে বেক্তি চিক্কুর দিয়া আমায় ধমক মারিয়া কহিল, চপ সালা ঘোচুর ডিম। রোজ রাত্রে আমার মেয়েরে মুঠফুন দিয়া বিবাহের প্রস্তাব দেস কেনে? হাবিলদার সলায়মানের মেয়ের সংগে তামাশা করিতেছিস সালা মাউড়া। চড়াইয়া তুর ফেসবুক অফ করিয়া দিব।

আবারও কেদে ফেলে শফী হুজুর বলেন, এয়সে আরও বহুত বেইজ্জতির পরে আমি বুঝতে পারলাম, বাজারে আমি আর একা শফী নাই। আরও একটি ঘোচু শফী হুজুর নাম ভাংগাইয়া মেরা নাম কা বদনাম করতা হায়। ইসলামী বলগার এন্ড একটিভিষ্ট নেটওয়াকের এক তালেবরে খবর দিয়া জানতে পারলাম, উক্ত ঘোচুটির নাম ফারাবী শফী। বেয়াদব জনতা উহাকে ছুট শফী হুজুর ডাকে।

ফারাবীর প্রতি রাগারাগি করে আল্লামা রাজ বলেন, নাস্তিক মারতেছ ভাল কথা, কিন্তু মার্কিন যুক্তরাস্ট্রের নাস্তিক মার কেনে? আমরার দেশে ত ফরহাদ মজহার লুংগির নেয় নাস্তিক আছে, উহারে কিছু বল না কেনে? এখন যে এফবিআই আসিয়া আমায় তকলিফ দিবে, তার মুকাবেলা করেংগা কউন?

ফারাবীর উপর প্রয়গ করার জন্য এক ডজন রাজহাসের ডিম খরিদ করে রেব কার্যালয়ে পাঠানর ওয়াদা করে কাদতে কাদতে খাটি শফী হুজুর বলেন, জে সুইস অভিজিত।


মরা একটি ফুলকে কুপাব বলে যুদ্দ করি: আল্লামা ফারুকী

এদিকে শফী হুজুরের বিবৃতীর তিব্র বিরধিতা করে আয়জিত পাল্টা সংবাদ সম্মেলনে বাংলার ধাওয়ান আল্লামা ফারুকী বলেন, ফরহাদ মজহার একটি ভাল নাস্তিক। সে বৃহত্তর জামায়াতের সংগে আছে। শফী হুজুরের ১৩ দফারও সে একজন সমর্থক। ইসলাম সম্পর্কে ভালমত পড়ালিখা না করিয়া আন্দাজে তাহার নেয় ভদ্র নাস্তিকের বিরুদ্ধে কথা বলা উচিত নহে।

অভিজিত রায় হত্যার নির্দেশ দানের জন্য ফারাবীকে পয়েন্দাবাদ জানিয়ে ফারুকী বলেন, ছুট শফী হুজুরের কারনে দুনিয়া হতে একটি সেকুলার কমল। এতে করিয়া দুনিয়াতে অনুপাতের বিচারে ইসলামের রাহে আগুয়ান মর্দে মুজাহিদের সংখা বৃদ্দি পাইল। অতছ ছুট শফীকে কিনা খাটি শফী গালাগালি করে, রেবকে রাজহাসের ডিম খরিদ করিয়া পাঠায়। আরে ইহা কেমন ইসলাম?

আল্লামা রাজের প্রতি নিন্দাবাদ জ্ঞাপন করে আল্লামা ফারুকী রাগারাগি করে বলেন, সারাটি জীবন সেকুলার ঘোচুদের সংগে লড়াই করিয়া বৃদ্ধ বয়সে ‘এশশিয়েশন অফ ইসলামী মিডিয়া পারসনালিটি’র আমীর হইলাম। আর সেদিনের শফী হুজুর কিনা আমায় ইসলাম দেখায়। আরে ইহা কি ইরান পাইছ যে মার্কিন নাস্তিক ছাড়িয়া শুদু দেশী নাস্তিক কুপান হবে?

ফরহাদ মজহারকে সান্তনা দিয়ে ফারুকী বলেন, ফরহাদ মজহার নাস্তিক হলেও সে আমাদিগের দলের নাস্তিক। কাজেই শুদু শুদু উহার উপর ইসলাম প্রয়গ করার কুন মানে নাই। ২০১৩ সালের জিহাদে জুনাইদ বাবুনগরীর হাতে সে সারজারীর স্বিকার হইছিল। যদি প্রয়জন হয়, ২০১৫ সালে আমি নিজ হাতে তার উপর সারজারী করব। মুঠফুনে একটা কল দিয়া ইউনাইটেড হাসপাতালে আসিয়া পড়িলেই হইবে।

2 Comments to “ফারাবীকে নিয়ে দন্দে জড়িয়ে পড়লেন শফী ও ফারুকী”

  1. শাহ আহমদ শফী দেহলভী

  2. ও মতিকণ্ঠ ব্লগ।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: