দেশের জন্য পরান পুড়ে: মেডাম

লনডন মতিনিধি

যত দ্রুত সম্ভব লনডন হতে দেশে নিজ বাসভবনে ফিরার বাসনা জ্ঞাপন করেছেন বৃহত্তর জামায়াতের বিএনপি শাখার মহিলা আমীর ও জাতীয়তাবাদী শক্তির মালিক আপোষহীন দেশনেত্রী মাদারে গনতন্ত্র বেগম খালেদা জিয়া জেএসসি।

আজ লনডনের প্রভাবশালী এলাকায় নিজের খরিদ করা আরাম দায়ক বিলাস বহুল বাসভবনে বসে এক ডিজিটাল বক্তিতায় মাদারে গনতন্ত্র এ বাসনা জ্ঞাপন করে বলেন, দেশের জন্য পরান পুড়ে। আমি দেশে যাইতে চাই। আমি নাই, আমার বাসায় এখন মজীনা গাছে পানি দেওনের লুক নাই। নিজের জন্য না হলেও মজীনা গাছটির জন্য আমি দেশে যাইতে চাই।

কারও নাম উল্লেখ না করে একটি বিশেষ মহলের দিকে ইংগিত করে দেশনেত্রী বলেন, একটি বিশেষ মহল সৌদী কফিলের নেয় আচরন করিয়া আমার পাসপুট জব্দ করিয়া রাখিয়া দিছে। আমি এখন লনডন ছাড়িয়া কুথাও যাইতে পারি না।

অবিলম্বে তাকে লনডন হতে উদ্ধার করে আবার গুলশানে নিজের আরাম দায়ক বিলাস বহুল বাসভবনে ফিরিয়ে নেওয়ার জন্য সরকারের প্রতি আহোভান জানিয়ে মাদারে গনতন্ত্র বলেন, এতিমের টেকা মারার মামলায় আমার জেল জরিমানা যে দিবেন, তার জন্যি তো আমায় দেশে হাজির থাকতে হবে। আমি লনডনে বসিয়া থাকলে উসক কেয়া হগা?


ভাল নেই মহিলা আমীর

দেশে, ইসলামাবাদে ও লনডনে সকলের ‘শুভবুদ্ধির উদয়’ কামনা করে খালেদা জিয়া জেএসসি বলেন, বৃহত্তর জামায়াত দেশের অন্যতম জনপৃয় দল। আর আমি সেই দলের অন্যতম জনপৃয় মহিলা আমীর। কিন্তু একটি বিশেষ মহল আমার আমীরাত স্বিকার করতে চায় না। সে আমায় ডিংগাইয়া কলকাঠি নাড়তে চায়। আগে কুকুর লেজ লাড়াইত, এখন লেজ কুকুর লাড়ায়। আমি চাই তার শুভবুদ্ধির উদয় হউক।

অবিলম্বে গদি পরিত্যেগ করে বৃহত্তর জামায়াতের হাতে ক্ষমতা হস্তান্তরের জন্য সংলাপ দাবী করে মাদারে গনতন্ত্র বলেন, এতিমের টেকা মারা মামলা বাদশার উটের গতিতে দৌড়াইতেছে। যে কুন সময় জেল জরিমানা দিয়া বসতে পারে। সময় থাকতে এইসব বন্দ করিয়া সংলাপ দে শেখের বেটী। লনডনে বসিয়া আছি দেখিয়া ভাবতেছ আমার কুন শক্তি নাই। কখন কুন হাবু সোহেলরে দিয়া কুন শুটার রুবেলরে লেলাইয়া দিব টেরও পাইবা না।

রাজনীতীতে শেষ কথা বলে কিছু নাই, এ কথা উল্লেখ করে দেশনেত্রী বলেন, আসুন দেশকে রক্ষার জন্যি সংলাপ করি। লনডন সময় দুপুর তিনটার পর যে কুন সময় আমার ভাইবারে কল দিয়েন। সংলাপ করব। অতীতে কি হইছে না হইছে, কার উপর কে কয়টা গ্রেনেড মারছে, এই সব আলাপের সময় এখন নহে। গত সাত বছর ধরিয়া আমার গদি আপুনি গরম করিয়া রাখছেন, আপনাকে ধন্যবাদ। এইবার ভালয় ভালয় গদি আমায় দিয়া আপুনি ফুটেন।

হাসতে হাসতে বেগম জিয়া জেএসসি বলেন, মামলা মকদ্দমা করিয়া শুদু শুদু কেন এই হানাহানি? বেশী বিপদ দেখিলে বৃহত্তর জামায়াত তেগ করিয়া আমি মাহবুবুল আলম হানিফের হাতে ফুল দিয়া কুস্টিয়া বাকশালে জয়েন করিয়া ফেলব। কুস্টিয়া বাকশালের আমীর হওয়া আমার জন্য কুন বেপারই নহে। বৃহত্তর জামায়াতের কত কেডারই ত এইরুপে বাকশালে ঢুকিয়া গেল, আমি বাদ রব কি কারনে?

রহস্য করে মেডাম বলেন, জিয়া নাম আর থাকবে না, নামই পাল্টাইয়া ফালাব। শেখ গোলাপী নাম নিয়া নতুন করিয়া আবার রাজনীতী শুরু করব।

2 Comments to “দেশের জন্য পরান পুড়ে: মেডাম”

  1. মতির নিউজ বড়ই হাসির।
    কিন্তু আপনাদের ফেসবুক পেজে শেয়ার দেন না কেন?

  2. শেখ গোলাপী
    নাম নিয়া নতুন করিয়া আবার
    রাজনীতী শুরু করব।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: