আয় খোকা আয়: জঙ্গী সঙ্গীত

খোকা:
কাটে না সময় যখন আর কিছুতে
NSU-র লেকচারে মন বসে না
হাদিস-কোরানে আমি ঢোকাই মাথা
মনে হয় আইসিস ডাকছে আমায়
আয় খোকা আয়
আয় খোকা আয়

আইসিস:
আয় রে আমার সাথে ফান করে যা
নতুন নতুন হুর নে বেছে নে
কিছুই যখন ভালো লাগবে না তোর
সেক্স-জিহাদিকে তুই লাগাবি রে
আয় খোকা আয়
আয় খোকা আয়

খোকা:
জিহাদ যখন মনে আগুন ধরায়
দুনিয়ার মজা সব জুড়িয়ে যায়
কুফরি কিতাবগুলো ছুঁড়ে ফেলি
মনে হয় আইসিস ডাকছে আমায়
আয় খোকা আয়
আয় খোকা আয়

আইসিস:
আয়রে আমার সাথে আয় এখনি
পরিচিত নিজ ঘর শহর ছেড়ে
যদি না পারিস দেশ ছাড়তে তুই
দেশে থেকে হবি তুই জিহাদি রে
আয় খোকা আয়
আয় খোকা আয়

খোকা:
যখনই সাজি আমি খাস লেবাসে
সুন্নতী দাড়ি মোর নূরানি বাড়ায়
জিহাদের দাওয়া আসে আকাশ থেকে
মনে হয় আইসিস ডাকছে আমায়
আয় খোকা আয়
আয় খোকা আয়

আইসিস:
আয় রে আমার কাছে আয় এখনি
জিহাদের রাহে আমি নিবো তোকে
দেখি কেমন দাড়ি রেখেছিস তুই
কেমন সুরমা দিলি কালো চোখে
আয় খোকা আয়
আয় খোকা আয়

খোকা:
ছেলেখেলার দিন ফেলে এসে
যখন জঙ্গী হতে কাজ করে যাই
তখনই মাথামোটা আবাল বেকুব
পুলিশের পিছুডাক শুনতে যে পাই
আয় খোকা আয়
আয় খোকা আয়

পুলিশ:
আয় রে খোকা, ফিরে আয় এখনি
সরকারী পুলিশী প্রটেকশনেই,
আরো পাবি দশ লাখ – ইনাম স্বরূপ
আখিরাতে হুর – সে তো পাবি এমনেই
আয় খোকা আয়
আয় খোকা আয়

One Comment to “আয় খোকা আয়: জঙ্গী সঙ্গীত”

  1. you guys are fu*king hilarious!

Leave a Reply

