৫০ হাজার মুজাহিদের লাশের পর এবার গুম হল লক্ষাধিক মিছিলকারী: ফখা

নিজস্ব মতিবেদক

বৃহত্তর জামায়াতের বিএনপি শাখার ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর ও জাতীয়তাবাদী শক্তির কমপ্লান বয় সদ্য জামিনপ্রাপ্ত মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ৬ মে মতিঝিলে কাল রাত্রির অপারেশন সার্চলাইটে ৫০ হাজার হেফাজতে ইসলামীর সদস্য মুজাহিদকে গুম করার পর এবার বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার মিছিলে লক্ষাধিক নেতা কর্মীকে গুম করল বাকশালী সরকারের ফেসিবাদী পুলিশ।

আজ এক সংবাদ সম্মেলনে ফখা ইবনে চখা এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, ৬ মে কালরাত্রিতে যা ঘটেছে তা একাত্তরকে হার মানায়। একাত্তরের কাল রাত্রিতে শুনেছি কিছু দুমদাম ঠুশঠাশ হয়েছিল। কিন্তু ৬ মে মতিঝিলে বয়ে গিয়েছিল রক্তের বন্যা। ৫০ হাজার মুজাহিদ সেদিন প্রান হারায়। বাংলাদেশ ট্রাক মালিক সমিতির সভাপতি বাকশাল করে। সে ট্রাকের পর ট্রাক পাঠাইয়া সেই মুজাহিদদের মৃতদেহ গুম করিয়াছে। আর আজ গুম হইল বিএনপি শাখার প্রতিবাদ মিছিলের লক্ষাধিক কর্মী।

মিছিলের বাকি অংশ গুম করেছে বাকশালী সরকার

আবেগঘন কণ্ঠে ফখা ইবনে চখা বলেন, আমরা ১ লক্ষ ১৪ জনের একটি মিছিল লইয়া নয়া পল্টন হইতে রওয়ানা করিয়াছিলাম। সংসদ ভবনের কাছে আসিয়া দেখা গেল মিছিলে আছে মাত্র ১৪ জন। বাকি ১ লক্ষ কুথায় গেল? প্রশ্নটি সহজ আর উত্তরও ত জানা। বাকশালী সরকারের ফেসিবাদী রেব পুলিশ তাদের এক এক করিয়া গুম করছে।

গুম করে এদের কোথায় নেওয়া হয়েছে, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ফখা বলেন, প্রশ্নটি সহজ আর উত্তরও ত জানা। কিন্তু কিছু কথা থাক না গুপন। চাঁদ কেন উঠে? সূর্য কেন ডুবে? বসন্তকালে কেন শরীল চাবায়? কিছু উত্তর না বলাই ভাল।

9 Comments to “৫০ হাজার মুজাহিদের লাশের পর এবার গুম হল লক্ষাধিক মিছিলকারী: ফখা”

  1. বসন্তকালে কেন শরীল চাবায়?কারন গুলাপী শাড়ীর ঘামের গন্ধে

  2. “বসন্ত কালে কেন শরীল চাবায়”– ভাই এপিক 😀

  3. ওরে মামারে! পুরা ন্যাংটা কইরা দিলা 😀
    পুরাই ফাস কেলাস হইছে!

  4. you should open a website. u r now so famous !!

  5. চারদিকে শুধু গুম আর গুম
    তাই নেই চোখে ঘুম
    মানুষ গুম লাশ গুম
    আগডুম,বাকডুম

  6. বসন্তকালে কেন শরীল চাবায়?? :O হোয়াই ম্যান হোয়াই

  7. মিথ্যা কথা শুনলে মজা পাই।ওরা যদি মিথ্যা বলে?

  8. ওরে কে আছিস আমারে মাইরালা ।। উথাইয়া নে ।। সালা গুইনা গুইনা ১ লাখ গুম কইরলো বাকি ১৪ জন কি গুনাহ করিল জ তাদের গুম করা হইল না?? why man why?

  9. That’s right. Where is the answer of Jobayed Ullah. Why these 14 were spared?

Leave a comment