‘নাস্তিক বেংক না থাকলে আমার দুষ?’

নিজস্ব মতিনিধি

খেতনামা তর্কবাজ ও কাপড় বেবসায়ী মাওলানা আবদুন নুন খাইয়া গুন গাওয়া তুষার এরশাদ করেছেন, ধর্মিয় মৌলবাদিদের সহিত মুক্তমনাদের কুনো পার্থক্য নাই। এক দল অসি দিয়া খুন-জখম করে, আরেক দল মসি বেবহার করে খুন-জখম করে। কুনো পার্থক্য আছে? নাই। প্রমানিত। তর্কে আমার সাথে পারবেন না।

রকমারি ডট কমে নাস্তিক অভিজিৎ রায়ের জঙ্গি পুস্তকসকল বিক্রয় বন্ধ করার প্রতিক্রিয়ায় তিনি এই মতামত বেক্ত করেন। তিনি বলেন, আমার নাম আবদুন নুন খাইয়া গুন গাওয়া তুষার। আমি ইসলামি বেংকের নুন খাই, তাই উহাদিগের গুনগান করি। ইহাতে ভুল কিছু নাই। বরং প্রক্রীত সৎ বেক্তি নিমক খাইয়া হারামিপনা করে না, কারন সে প্রক্রীত। অতয়েব আমি নাস্তিকদের বিপক্ষে কথা বলব। কখনো নাস্তিক বেংকের টেকাটুকা পাইলে আমি তখন আবার প্রক্রীত মানুষের নেয় নাস্তিক পক্ষ অবলম্বন করব। অভিজ্ঞ তর্কবাজের পক্ষে উহা দুরুহ নহে। কিন্তু নাস্তিক বেংক কুথায়? উহারা আমাকে ডাকে না কেন? ইহা কি আমার দুষ?

প্রক্রীত আবদুন নুন খাইয়া গুন গাওয়া তুষার

নুন মাখা কণ্ঠে তিনি বলেন, আমাজন ডট কমে নাস্তিক আস্তিক উভয়ের বইই বিক্রয় হয়। উহা ইহুদি নাছারাদিগের বেবসা। রকমারি ডট কম আমাজন নহে। ইহা শরিয়া সম্মত বেবসা করে। অতয়েব নাস্তিকদের রচিত বই বিক্রি করা হারাম। তাই তাহাদের পদক্ষেপ আমি সাপুট দিই। এখানে নাস্তিকদের বই বিক্রি হবে না। হবে গোয়াজমের বই। আর নতুন শফী হুজুর ফারাবীর হুমকিও সম্পুর্ন জায়েজ। কারণ পবিত্র কুরানে সূরা আল-আনফালে বলা আছে, ‘আমি কাফেরদের মনে ভীতির সঞ্চার করে দেব।’ আমাদের ফারাবি সেটাই করেছে। ইসলামের মুজাহিদীন হিসাবে সে সহি কর্ম করেছে মাশাল্লা।

আপনি কাপড়ের বেপারি হয়ে বইয়ের খবর নিতে চান কেনু? মতিবেদকের এমন প্রশ্নের জবাবে আবদুন নুন খাইয়া গুন গাওয়া তুষার চক্ষু টিপে ছড়াছন্দে বলেন: যেথা টেকা সেথা ঢলি> হাওয়া বুঝে কথা বলি > ঝড়ে কভূ বকও মারি > ভাতা পাই রকমারি।

 

Leave a comment