ইভা রহমানের রবীন্দ্র সংগীতের এলবামের খবর শুনে অজ্ঞান হয়ে পড়লেন বংগবীর

বিনোদন মতিবেদক

বাংলার গানের কোকিল ইভা রহমান রবীন্দ্র সংগীতের একটি নতুন এলবাম প্রকাশ করেছেন। ২০টি দেশের ৩০টি মনোরম শুটিং স্পটে এই এলবামের ভিডিও ধারন করা হয়েছে। এলবামটি পাওয়া যাচ্ছে দেশের সকল মিউজিকের দোকান, ফারমেসি, ভাতের হোটেল ও পানের ষ্টলে।

ইভা রহমানের নতুন ভিডিও

গানের পাখি ইভা রহমান বলেন, আমি রবীন্দ্র সংগীত ভালবাসি। রবীন্দ্রনাথ খুব হেন্ডসাম।

এদিকে ইভা রহমানের গানের এলবাম প্রকাশের খবর শুনে মুর্ছিত হয়ে পড়েন বংগবীর কৃষক শ্রমিক জনতা লীগের নেতা কাদের সিদ্দিকী। এ সময় তার স্ত্রী ও সংগী নেতারা তাকে পাখা দিয়ে বাতাস করেন ও গ্লুকোজ খাওয়ান।

ইভা রহমান ও রবীন্দ্র নাম পাশাপাশি দেখে অজ্ঞান বংগবীর

বংগবীর আবেগঘন কণ্ঠে বলেন, তুই থাম।

7 Comments to “ইভা রহমানের রবীন্দ্র সংগীতের এলবামের খবর শুনে অজ্ঞান হয়ে পড়লেন বংগবীর”

  1. জটিলস্য জটিল।

  2. এদিকে এক অসর্মথিত সূত্রে জানা গেছে,ইভা রহমানের বিরাট পাংখা এই *কাদের । *কাদেরর ল্যাপটপ ভর্তি ইভা রহমানের মিউজিক ভিডিওতে,সিড্রাইভ থেকে অনেক গুরুত্বপূর্ণ ফাইল ফেলে দিতে হয়েছে একারনে।সবসময় ল্যাপটপ হাতের কাছে রাখেন,দরকারে অদরকারে খুব গুরুত্বপূর্ণ সময়ে খুলে খুলে দ্যাখেন।এমনকি বাথরুম গেলেও ল্যাপটপ হাতছাড়া করেননা এই *কাদের ।ওইসময় তিনি বিজয় টেবলেট ছাড়াই অনলাইন যেতে পারতেন। এই নিয়ে *কাদেরর স্ত্রী অনেক ঝগড়া করেছেন।ঘটনার দিন সকালেও এইনিয়ে তাদের ঝগড়া হয়।ইভা রহমানের মিউজিক ভিডিও বের হবার খবরে *কাদের খুব উত্তেজিত হয়ে পড়েন, শেষমেষ যখন দেখলেন প্রিয় ইভা মালাউন হিন্দুরবিজমিদারের কুফরি গান গেয়েছে আর মিউজিক ভিডিওটা আশানুরুপ হয়নি(এই ধরনের পচা গানের মিউজিক ভিডিও সাধারণত যেমন হয়) তখনি ভীষণ ভেঙ্গে পড়েন *কাদের।এর পরপরি তার কাছে খালেকের ওহী চিঠিটা নাজিল হয়।
    *কাদেরের স্ত্রী বলেন,ইভা রহমান-অভিশাপ একটা। সূত্র-অনলাইন।

    *কাদের(সৈয়দ বংশের কাদেরের সাথে গুলাবেন না,বহুব্রীহি নাটকের মামা চেতে যেতে পারেন)

  3. JUST FAZLUMI LIKHA LIKHI

  4. ইভা রহমানের নতুন ভিডিও !!! :p :p

  5. ইভা রহমানের গান তো শোনার না, দেখার জিনিষ। ঠিক সময়ে ইভা রহমানকে থামানো যায় নায় বলে, আজকে মাহফুজ রহমানের গান নামক অমানুষিক মানসিক অত্যাচারও সহ্য করতে হয়। হায়! হায়!! এর আগে কেন আমার মরন হল না… :(((

  6. nijeder channel a joto khushi gangao kuno ashubida nai amader jatey kuno ashubida na hoy.

  7. je keu je kuno muhurtey agayn hoye jetey parey

Leave a comment