অক্টপাশের গুস্ত দিয়া ভাত খাব: গোলাম আজম

নিজস্ব মতিবেদক

আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনাল-১ কতৃক ৯০ বতসর আরামদন্ড প্রাপ্ত বাংলাদেশের সর্বাপেক্ষা বড় মেধাবী, ১৯৭১ এ গনহত্যার পরিকল্পনাকারী ও বৃহত্তর জামায়াতে ইসলামীর সাবেক খানকির পোলায়ে আমীর অধ্যাপক গোলাম আজম আবদার করে বলেছেন, অক্টপাশের গুস্ত দিয়া ভাত খাব।

বংগবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের আরাম দায়ক বিলাস বহুল কারা কক্ষের শীততাপ নিয়ন্ত্রিত কক্ষে আয়জিত সংবাদ সম্মেলনে তিনি এ আবদার করেন।

গোলাম আজম বলেন, গত দেড়টি বতসর বেহেস্তি আরামে আছিলাম। তার আগে ছয়টি দশক বেগম আফিফা আজমের হাতের মানবতা বিরুধী রান্না খাইয়া আমার নাভি শ্বাস উঠিয়া গেছিল। বাকশাল সরকার আমায় আনিয়া হাজির করল এই বেহেস্তি কারাগারে। চার বেলা উত্তম হাতে পাক করা সুস্বাদু খানা খাদ্য পানীয় ফলমুল খাইয়া আমার এখন দেহে আছে লাবন্য, মনে আছে আনন্দ। বাকশাল তুমায় মেহেরবানী, হাম এক সুখী পাকিস্তানী।

বিএসএমএমইউ কতৃপক্ষের প্রতি আবদার করে গোলাম আজম বলেন, তুমরা আমায় শুপ খাওয়াইলা দুদ খাওয়াইলা, এইবার অক্টপাশের গুস্ত দিয়া ভাত খাওয়াও।

আবেগঘন কণ্ঠে গোলাম আজম বলেন, আগামী নব্বই বছর এই হাসপাতালে যদি কাটাইতেই হয় ত সাধ আহ্লাদ পুরন করিয়াই কাটাই, কি বল তুমরা? অক্টপাশের গুস্ত দিয়া ভাত খাইয়া লই, তারপর টেংরা মাছের শুশি খাব, ইস্কুইডের কাবাব দিয়া তন্দুল রুটি খাব।

হাসতে হাসতে অধ্যাপক গোলাম আজম বলেন, কুথায় সর্গ কুথায় নরক কে বলে তা বহু দুর?

6 Comments to “অক্টপাশের গুস্ত দিয়া ভাত খাব: গোলাম আজম”

  1. মতিকন্ঠে লিখা জমা দিতে চাই।

  2. ”তারপর টেংরা মাছের শুশি খাব, ইস্কুইডের কাবাব দিয়া তন্দুল রুটি খাব” – egula kar matha diya bair hoy. Prochur chomotkar re bhai!

  3. প্রতিবেদন না পড়েই রেটিং দিলাম: “৫ ষ্টার” – শুধু ফাটাফাটি ক্যাপশন এর কারণেই”

  4. বাকশাল তুমায় মেহেরবানী, হাম এক সুখী পাকিস্তানী–jobor

  5. বাকশাল তুমায় মেহেরবানী, হাম এক সুখী পাকিস্তানী।……….

Leave a comment