Archive for March 23rd, 2013

March 23, 2013

রাস্ট্রপতি হতে চান জিল্লুর ও জলি

নিজস্ব মতিবেদক

প্রয়াত রাস্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুর পর তার শুন্য আসনে বসার অভিলাশ বেক্ত করেছেন মিডিয়া বেক্তিত্ব ও বৃহত্তর জামায়াতে ইসলামীর চেনেল আই শাখা আমীর উপস্থাপক জিল্লুর রহমান।

একই সাথে নারী কোটায় রাস্ট্রপতি পদে প্রতিদন্দিতার কথা জানিয়েছেন সদ্য ইসলাম গ্রহন কারিনী হলিউডি সুপার ষ্টার আঞ্জুমান আরা জলি।

জিল্লুর বলেন, প্রয়াত রাস্ট্রপতির নেয় আমার নামও জিল্লুর রহমান। আমি রাস্ট্রপতি হলে বহু জায়গায় আর নাম পরিবর্তন করতে হবে না। শুধু ১৯ তম রাস্ট্রপতির জায়গায় ২০ তম রাস্ট্রপতি লিখতে হবে। এই সামান্য উনিশ বিশ করলেই বংগভবনের কুটি কুটি টেকা ছাপার খরচ বাচান যাবে।

দ্বীতিয় জিল্লুর

আবেগঘন কণ্ঠে জিল্লুর বলেন, আমি গত দশ বতসর যাবত চেনেল আইতে তৃতীয় মাত্রা অনুষ্ঠানে নিরপেক্ষ ভুমিকায় কাজ করেছি। দুই পক্ষের বিবাদের মাঝখানে আমায় কখনও পাগল কখনও শিশুর নেয় আচরন করতে হয়েছে। তাই আমার রয়েছে নিরপেক্ষতার দশ বতসরের অভিজ্ঞতা। আমি রাস্ট্রপতি না হলে আর কে হবে?

এক সংবাদ সম্মেলনে তাতক্ষনিক প্রতিক্রিয়া জানিয়ে আঞ্জুমান আরা জলি বলেন, বাংলাদেশে প্রধান মন্ত্রী নারী, সংসদের উপ নেতা নারী, বিরুধী দলীয় নেতা নারী, রাজপথে ফেন্টাষ্টিক ফাইভ নারী। তাই রাস্ট্রপতিও নারী হওয়া উচিত। আমি একজন ১১০% নারী। বিশ্বাস না হলে ইন্টারনেটে সার্চ করে দেখুন। অতএব আমি রাস্ট্রপতি হব।

জিল্লুর রহমান সম্পর্কে জলি বলেন, জিল্লুর নিরপেক্ষ নয়, সে নির। চেনেল আইতে দুই পক্ষের বক্তারা যখন আগুন লাগায়, নিরর নেয় জিল্লুর তখন বাশি বাজায়। সালা ঘোচু।