চাঁদ ও বেবুনের পুটুর পর এবার সানির বুকে ভেসে উঠল সাঈদীর ছবি

নিজস্ব মতিবেদক

চাঁদের বুকে ও বেবুনের পুটুর পর এবার পর্নষ্টার সানি লিওনির বুকে ভেসে উঠল বৃহত্তর জামায়াতে ইসলামীর খানকির পোলায়ে নায়েব, বিশিষ্ঠ ইসলামী চিন্তাবীদ, আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালের নির্মম বলি, ইসলামের বাগানে ফুটন্ত গোলাপ আল্লামা দেলাওয়ার হোসেন সাঈদীর ছবি।

রবিবার এ ছবি ভেসে উঠে বলে নিশ্চিত করেছেন আমাদের মুম্বাই মতিনিধি।

সল্প বসনা হয়ে ছবি তুলার সময় সানি লিওনির বুকে সাঈদীর ছবি ভেসে উঠে বলে জানিয়েছেন ফেশন ফটগ্রাফার অশক কুলকার্নি।


সানির বুকে সাঈদী

সানির বুকে সাঈদীর ছবি ইন্টারনেটের মাধ্যমে ছড়িয়ে পড়লে সারা দেশে বৃহত্তর জামায়াত সমর্থকদের মধ্যে অভুতপুর্ব চাঞ্চল্যের সৃস্টি হয়।

বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সংগে যোগাযোগ করা হলে তিনি মুঠফোনে বলেন, ভারতে আমাদের কিছু জরুরী কাজ পড়ে গেছে। এস এস সি পরিক্ষার্থীদের কথা চিন্তা করে মংগলবারের হরতাল আমরা তুলে নেওয়ার কথা ভাবছি। ইনশা আল্লাহ ঐদিন মুম্বাই যাব।

বৃহত্তর জামায়াতে ইসলামীর ভাঁড়প্রাপ্ত খানকির পোলায়ে আমীর বাংলাদেশে সফর রত ভারতীয় রাস্ট্রপতি প্রনব মুখার্জীর কাছে পাঠান এক স্মারক লিপিতে সানি লিওনিকে ঢাকায় পাঠানর অনুরোধ জানিয়েছেন।

এ বেপারে সানি লিওনির সংগে যোগাযোগ করা হলে তিনি বলেন, আল্লামা সাঈদীকে আমি বুক থেকে সরানর চেষ্টা করে যাচ্ছি, কিন্তু পারছি না।

সাঈদীর ঐশী ক্ষমতার প্রতি ক্ষোভ প্রকাশ করে সানি লিওনি বলেন, তিনি আমার বেবসার পেটে লাথি মেরেছেন। আমার হাতে অনেক শুটিং। কিন্তু আমার সহকর্মী পর্নষ্টার গন আমার বুকে সাঈদীর ছবি দেখে আর অনলাইনে থাকতে পারছেন না।

10 Comments to “চাঁদ ও বেবুনের পুটুর পর এবার সানির বুকে ভেসে উঠল সাঈদীর ছবি”

  1. পায়খানা করার পর , হাগুর মাঝে ঐ খান্কির পোলারে দেখা গেছে

  2. সানি কেন যে এত চিন্তা করছে তার তো এখন পোয়া বার কাম কাজ করতে হবে না যে জায়গায় সাইদির মুখ দেখা গেছে এই জায়গার ভারা তো আর দু এক পয়সা না, আর সাইদিও মানুষ কে বকা বানিয়ে কম টাকা কামায় নাই, সানি জায়গা অনুসারে ভারা নিরধারন করে দিলাই তো কেল্লাফতে হয়ে যায়। তবে সাইদি যেন এর নিচে নিজের অবস্থান নিতে না যায় সানির সেদিকে খায়াল রাখতে হবে কি বলেন ভাই সাবেরা?

  3. Allah apona der eman ka durbol kora dea sa….

  4. পাঁঠার গায়েও তার দেখা পাওয়া গেছে https://www.facebook.com/photo.php?fbid=575885965754818&set=a.110879882255431.18026.100000002585516&type=1&ref=nf

  5. bhai khobor hoya jaitase eida poira. 😀

  6. সানির বুকে তো সাইদি খাঙ্কির পুতে লইট্যা ফিস খুজবো 😀

  7. he he moja lagtasay……..????

  8. Tora manush namer janoar kutta , soar, tor ma may beshsha sala admin…khakir pola..

  9. @nazrul. কিরে পাকি মন পেয়ারু, চুইদির কলিজু। জ্বলতাছে। নিজে যাও অথবা টোমার পায়ারুরে পাঠাও।

  10. সানি ও চাইডীর কুনু ফিলিম আসচে নাকি?

Leave a comment